|

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে হামলা ভাংচুর ও লুটপাট থানায় জিডি

প্রকাশিতঃ ৯:২৪ পূর্বাহ্ন | অক্টোবর ২৯, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে হামলা ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে নয়টা ও একটার দিকে দুই দফা হামলা চালিয়ে ওই ভাংচুর ও লুটপাট করা হয়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের নব নির্মিত ভবনে নিচ তলা কাজ শেষে দ্বিতীয় তলা কাজ চলছে। ২৭ অক্টোবর শনিবার দুপুরে নির্মানাধীন ভবনের চলমান কাজ নিয়ে আপত্তি তুলে পৌর মেয়র আব্দুস ছাত্তার ও কাউন্সিলর মোতালেব কাজে বাধা দেয়।

এসময় প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের মেয়র আব্দুস ছাত্তার চাঁদাবাজ বললে উপস্থিত সাংবাদিকগণ এর প্রতিবাদ জানান। এতে ক্ষিপ্ত হয়ে মেয়র প্রেসক্লাবের কাজ বন্ধ করে দেয়। পরে রাতে নির্মানাধীন ভবনের নিচ তলায় দুই দফা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়।

নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাত সাড়ে নয় টার দিকে মেয়র আব্দুস ছাত্তার কয়েকজন কাউন্সিলর কিছু পৌর কর্মচারী ও বহিরাগত কিছু লোক নিয়ে প্রেসক্লাবে যান। ওই সময় তিনি ক্ষিপ্ত হয়ে একটি কক্ষ ভাংচুরের নির্দেশ দেন। তাঁর নির্দেশে ভাংচুর করে সবাই চলে যান।

এখবর শুনে সাংবাদিকদগণ রাতেই প্রেসক্লাব পরিদর্শন করে থানায় অজ্ঞাত নামা একটি সাধারণ ডাইরী করেন। জিডির পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন ওসি আহমেদ কবীর হোসেন। পরে জিডির ঘটনায় ক্ষিপ্ত হয়ে রাত একটার দিকে পুনরায় ভাংচুর ও লুটপাট করে।

সাংবাদিকরা জানিয়েছেন, নিচ তলার একটি কক্ষের সাটারের স্লাইট ও দ্বিতীয় তলা ছাদের কাজের জন্য রাখা বিভিন্ন মালামাল লুট করা হয়েছে।

প্রেসক্লাবে হামলার বিষয়টি নিয়ে নিন্দা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমাম, সাবেক সংসদ সদস্য আব্দুস সাত্তার, ঈশ্বরগঞ্জ আলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিমসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা কর্মিরা।

বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন উপজেলা নির্বাহী অফিসার এলিশ শরমিন।

বিষয়টি তদন্ত পূর্বক আইনি ব্যবস্যা নেয়ার জন্য প্রেসক্লাব সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু ও সাধারণ সম্পাদক ফারুক ইফতেখার সুমন প্রশাসনের প্রতি আহবান জানান।

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪