|

ঈশ্বরগঞ্জে সু-শাসনের জন্য নাগরিক সুজনের কমিটি গঠিত

প্রকাশিতঃ ১২:১১ পূর্বাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

ঈশ্বরগঞ্জ-সুজন-কমিটি-Civil society formed the committee for good governance in ishwarganj

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ
ঈশ্বরগঞ্জে সু-শাসনের জন্য নাগরিক সুজনের কমিটি গঠন করা হয়েছে। সাইফুল ইসলাম তালুকদারকে সভাপতি ও নীলকন্ঠ আইচ মজুমদারকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট এই উপজেলা কমিটি গঠন করা হয়।

গত ১১মার্চ ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে উপজেলার বিশিষ্ট অরাজনৈতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে উপজেলা কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সু-শাসনের জন্য নাগরিক সুজনের সমন্বয়কারী নাজমুল আলম। গত ২০ এপ্রিল জেলা কমিটি ঈশ্বরগঞ্জ উপজেলার এ কমিটিকে অনুমোদন প্রদান করে।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি আব্দুল আউয়াল, হাসিম উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজু, কোষাধ্যক্ষ রতন ভৌমিক, সদস্য আতাউল করিম দুলু, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আব্দুল হান্নান, ডা. নুরুল ইসলাম তালুকদার, আবদুস সালাম,মানিক চন্দ্র দেবনাথ, আব্দুল্লাহ আল মামুন কামাল, ফেরদৌস কোরাইশী টিটু, ফারুক ইফতেকার সুুমন , মো. সেলিম, জামাল আহমেদ, মুক্তা কৈরী , সম্পা রানী কৈরী, মনি লাল বণিক, আতাউর রহমান, হাবিবুর রহমান, বায়জীদ আলম, আবদুল্লাহ আল মামুন, ইছমতারা আক্তার, রোকসানা আক্তার, আব্দুস সামাদ শিমুল, আশরাফ সিদ্দিকী রাসেল, রুহুল আমীন রিপন, উবায়দুল্লাহ রুমি ও উমর ফারুক।

দেখা হয়েছে: 569
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪