|

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

প্রকাশিতঃ ৩:৩৫ অপরাহ্ন | মে ২০, ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ প্রথম আলোর জৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতার ও হেনস্থার প্রতিবাদে ঈশ্বরগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা। বৃহস্পতিবার ১১টায় ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলা পরিষদের সামনে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব ও প্রথম আলোর পাঠক সংগঠন বন্ধুসভার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

সাংবাদিক রোজিনা ইসলামের ওপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সেলিম, সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, রতন ভৌমিক।

উক্ত কর্মসূচিতে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক সাধারণ সম্পাদক ফারুক ইফতেখার সুমন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি রুহুল আমিন রিপন, দৈনিক সংবাদ প্রতিনিধি রেজাউল করিম বিপ্লব, দৈনিক সবুজ নিশান প্রতিনিধি মো. আলী, ভোরের পাতা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব, দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি উবায়দুল্লাহ রুমি ও প্রথম আলো বন্ধুসভার সদস্য সচিব মো.জাহিদ হাসান, সদস্য আর কে রাজু, ইশতিয়াক আহমেদ ইসহাক, হুমায়ুন কবীর, শাহরিয়ার আলম আকাশ, ফারুক প্রমুখ।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির তথ্য বের করতে যাওয়ায় সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলা দিয়ে আটক করায়, একজন সংবাদকর্মী হয়ে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ছাড়াও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নীলকণ্ঠ আইচ মজুমদার বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থার ঘটনাটি সত্যি খুবই নিন্দনীয়। কেননা করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরাও দেশের জন্য কাজ করছেন। তাই অনতিবিলম্বে তার মুক্তি ও দোষীদের শাস্তির আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবি ও সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রেখে হেনস্থার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বক্তারা।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

দেখা হয়েছে: 316
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪