|

এবার উল্টোপথের বিরুদ্ধে এসপির নেতৃত্বে অভিযান

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ন | মার্চ ০২, ২০২০

এবার উল্টোপথের বিরুদ্ধে এসপির নেতৃত্বে অভিযান

মোঃ কামাল, ময়মনসিংহঃ ট্রাফিক আইন অমান্য করে উল্টোপথে গাড়ি চালাচল প্রতিরোধে এবার মহাসড়কে অভিযানে নেমেছেন খোদ ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান। এসপির নেতৃত্বে ডিবি ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে ৬ ট্রাক,একটি মটরসাইকেলকে মামলা দেয়া হয়েছে।

সোমবার (২ মার্চ) দীঘারকান্দা বাইপাসে উল্টোপথে চলাচলকারী ৬ বালু বোঝাই ট্রাককে সড়ক পরিবহন আইনের ৯২ (১) ধরায় ২ হাজার টাকা করে জরিমানা করা হয়। ড্রাইভিং লাইসেন্স না দেখাতে পারায় আরও ৫ হাজার টাকা করে ২ ড্রাইভারকে জরিমানা করা হয়।

এসপি বলেন, এ অভিযান অব্যহত থাকবে। ময়মনসিংহ সড়কে অপ্রত্যাশিত মৃত্যুর মিছিল কোনভাবেই মেনে নেয়া হবে না। ট্রাফিক আইন অমান্য করে কেউ পার পাবেনা। আমরা সড়কে চলাচলকারী যানবাহনকে নুন্যতম জরিমানার আওতায় আনছি। সংশোধন না হলে কঠোর আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। প্রয়োজনে সর্বোচ্চ আইন প্রয়োগ করা হবে।

এসপি বলেন, উল্টোপথে গাড়ি চালানোয় যেকোন সময় দুর্ঘটনা ঘটতে পারে। প্রতিটি সড়কে নির্দিষ্ট ইউর্টান নেয়ার ব্যবস্থা করা আছে। একটু দুরত্ব হলেও নির্দিষ্ট যায়গা দিয়ে ঘুরে সোজা পথে গাড়ি চলাচল করতে হবে। মনে রাখতে হবে সময়ের চাইতে জীবনের মূল্য অনেক বেশি।

সম্প্রতি উল্টোপথে গাড়ি চালানোয় নিজের ড্রাইভারকে মামলার আওতায় আনেন ময়মনসিংহের এসপি আহমার উজ্জামান। বিষয়টি গণমাধ্যমে ব্যাপক প্রচার হওয়ায় জনগণ এসপির ভূয়সী প্রশংসা করে। আইন প্রয়োগে নানা প্রতিকুলতা উপেক্ষা করে সড়কে শৃঙ্খলা ফিরাতে এসপির এ ভূমিকাকে সাধুবাদ জানিয়েছে জনগণ।

দীঘারকান্দা বাইপাসে পুলিশ সুপারের অভিযানে ছিলেন ময়মনসিংহ ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান,সার্জেন্ট সালমান খান, ডিবি ওসি শাহ কামাল আকন্দের নির্দেশনায় ডিবি পুলিশের এসআই কামরুলসহ ডিবি টিম।

এবার উল্টোপথের বিরুদ্ধে এসপির নেতৃত্বে অভিযান

দেখা হয়েছে: 295
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪