|

ময়মনসিংহে ডিবি ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২১

ময়মনসিংহে ডিবি ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহে ডিবির ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তা দতা ও দায়িত্বশীলতার সাথে ভাল কাজ করায় তাদেরকে সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয়েছে। সোমবার জেলা পুলিশের কল্যান সভায় পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সনদ ও সম্মাননা পুরস্কার তুলে দেন এই সকল দায়িত্বশীল পুলিশ কর্মকর্তাদের হাতে।

ময়মনসিংহ পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যান সভা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার ও বিভিন্ন থানার ওসি এবং ফাঁড়ি পুলিশ পরিদর্শকগন উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আসায় নয়, দায়িত্বশীলতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব কাজ করে করতে হবে। অভিষ্যতে শুধু পুরস্কার নয়, দায়িত্বহীনতার জন্য তিরস্কার করা হবে।

সভায় ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত ৩ মাসে উত্তম, ভাল, দায়িত্বশীল ও দতার সাথে কাজ করায় ৫ পুলিশ অফিসারকে সম্মাননা প্রদান করা হয়।

এদের মধ্যে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দকে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, বিপুল পরিমাণ মাদক উদ্ধার, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার, চোরাই মালামাল, চোরাই অটো উদ্ধার করায় তাকে সম্মাননা ও পুরস্কৃত করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বরাবরই রেঞ্জ ও জেলা পুলিশে দায়িত্বশীলতার জন্য সম্মাননা পেয়ে ডিবি পুলিশের সম্মান বৃদ্ধিসহ মানুষের আস্থা বাড়াতে সমতা অর্জন করেছেন।

এছাড়া ২২টি সাজাসহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল, ডিবির এসআই আলাউদ্দিন বাদল বিদেশী অস্ত্র, গুলি ও দুইশত পিচ ফেন্সিডিল উদ্ধার, কোতোয়ালীর এসআই নবী হোসেন স্ের্ব্বাচ্য আসামী গ্রেফতার এবং মুক্তাগাছার এসআই আমিনুল ইসলাম ৩৫টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় তাদেরকে সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়েছে।

দেখা হয়েছে: 254
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪