|

একাধিক পরকীয়া সম্পর্কে জড়ানোয় তরুণীর পরিণতি!

প্রকাশিতঃ ১:৫২ পূর্বাহ্ন | জুলাই ০৪, ২০১৮

একাধিক পরকীয়া সম্পর্কে জড়ানোয় তরুণীর পরিণতি!

অনলাইন বার্তাঃ

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নদীয়ায় এক তরুণীকে তার ঘরে ঢুকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এবালার খবর, পায়রাডাঙ্গার নতুন গোপালপুর এলাকার বাসিন্দা সুস্মিতা সরকার নামের ওই তরুণীর বয়স ২১ বছর। দু’ বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু গত প্রায় এক বছর শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতেই থাকতেন সুস্মিতা।

অভিযোগ, সোমবার তাঁর বাড়িতে একাই ছিলেন সুস্মিতা। রাতে ভাই পড়ে বাড়ি ফিরলে ঘরের ভিতরে দিদির রক্তাক্ত দেহ দেখতে পায়। এরপর পাড়া প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দিলে দেয়। রানাঘাট থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

অন্যদিকে এই ঘটনার পরে মেয়ের শোকে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সুস্মিতার মা বীনা সরকার। প্রাথমিক তদন্তে পরিবার ও স্থানীয় সূত্র থেকে পুলিশ জানতে পেরেছে, একাধিক যুবকের সঙ্গে সুস্মিতার প্রেমের সম্পর্ক ছিল। একাধিক সম্পর্কের জড়িয়ে পড়ায় ব্যক্তিগত আক্রোশ থেকে তাঁকে কেউ খুন করেছে কিনা, তা খতিয়ে দেখছে রানাঘাট থানার পুলিশ।

দেখা হয়েছে: 702
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪