|

ঈশ্বরগঞ্জে প্রয়াত এজাজ আহম্মদ মিতুল এঁর স্মরণে শোকসভা

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০২১

ঈশ্বরগঞ্জে প্রয়াত এজাজ আহম্মদ মিতুল এঁর স্মরণে শোকসভা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রচার কমিটির সদস্য ও ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদ এর উপদেষ্টা প্রয়াত এজাজ আহম্মদ মিতুল এঁর স্মরণে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদের আয়োজনে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদ এর উপদেষ্টা ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হাই সোহাগের সঞ্চালনায় ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদ এর উপদেষ্টা ও বিশিষ্ট কবি আলম মাহবুবের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইচ চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি আব্দুল মালেক দুলাল।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদ এর আহ্বায়ক কবি ফয়সাল আহমেদ, ঈশ্বরগঞ্জ সাহিত্য সংসদ এর সদস্য রবিন নূরুন্নবি, সাইফুল ইসলাম, কবি দেলোয়ার হোসেন, মাহমুদুল হাসান ফারুক, আব্দুল্লাহ আল নোমান, পারভেজ সহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

প্রিয় এজাজ আহম্মদ মিতুলকে নিয়ে স্মৃতিচারণ করে নাগরিক শোকসভায় বক্তারা বলেন, এজাজ আহম্মেদ মিতুল আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী ও শিক্ষানুরাগী ছিলেন। তিনি সর্বদায় বেঁচে থাকবেন তাঁর কর্মের মাধ্যমে। তিনি এলাকার নিরলসভাবে কাজ করেছেন আমৃত্যু পর্যন্ত।

দেখা হয়েছে: 236
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪