|

শার্শা সীমান্তে ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলিসহ আটক

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | জুন ১৯, ২০১৯

শার্শা সীমান্তে ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলিসহ আটক

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসেন (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি আটক করেছে শার্শা থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসেন উপজেলার কন্যাদাহ গ্রামের লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার সন্ধ্যায় জরুরী ডিআইটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে বিশেষ অভিযানকালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।

এসময় মিলন হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে আটক করা হয়।পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভভুক্ত আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।

শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪