|

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষাসমূহ স্থগিত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২১

কবি নজরুল বিশ্ববিদ্যালয়

আবু রাইহান,স্টাফ রিপোর্টারঃ মাননীয় শিক্ষামন্ত্রী কর্তৃক সোমবারের (২২ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনের প্রেক্ষিতে জানা সরকারি সিদ্ধান্তের সাথে সঙ্গতি রেখে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের চলমান পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়রের এক জরুরী একাডেমিক কাউন্সিলের সভায় (৩৩ তম) এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ভার্চুয়ালি উপস্থিত থেকে সভায় সভাপতিত্ব করেন।

একাডেমিক কাউন্সিলের পূর্বের সভার সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় যেসব পরীক্ষার্থী ক্যাম্পাসের আশেপাশে অবস্থান করছিলো নতুন সভার সিদ্ধান্তের আলোকে তাদের প্রতি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সভায় সহমর্মিতা জানানো হয়েছে।

একই সঙ্গে আগামি ১৭ মে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা ও ২৪ মে সরাসরি শ্রেণীকক্ষে পাঠদান চালুর যে সরকারি সিদ্ধান্ত রয়েছে তার সঙ্গে একমত জানিয়ে একাডেমিক কাউন্সিলের সভায় সে অনুসারে প্রস্তুতি গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

এছাড়া পূর্বের সিদ্ধান্ত অনুসারে চলমান অনলাইনে পাঠদান প্রক্রিয়া পূর্বের ন্যায় অব্যাহত থাকবে বলেও আজকের সভায় সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, পূর্বের একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুসারে করোনা মহামারীর কারণে অত্র বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের স্থগিত পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়ে ছিলো।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪