|

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ

প্রকাশিতঃ ১১:৪৪ অপরাহ্ন | মে ০৬, ২০১৯

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের নতুন শিক্ষক ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

এই সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আসিফ ইকবাল, পরিসংখ্যান বিভাগের শিক্ষক আব্দুল মুহিত, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক মাকসুদুর রহমান মাসুদ, সুনিয়া ফারহানা, রিয়াজুল ইসলাম ও বিভাগের শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান বলেন, আমি গর্ববোধ করবো, আমি যখন এই বিশ্ববিদ্যালয় থেকে চলে যাব, সবায় যখন বলবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সমাজ বিজ্ঞান বিভাগ আছে, আর এই বিভাগটি আমি নিজেই প্রতিষ্ঠা করেছিলাম এটা মনে করে। তুমুল প্রতিযোগিতার যুগে যখন এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেদের অবস্থান তৈরি করবে, তখনও আমি নিজেকে গর্বিত মনে করব, কারণ তোমরা সবাই আমার সন্তান।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪