|

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরির মেলা ১০ জুলাই

প্রকাশিতঃ ২:২৬ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৯

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরির মেলা ১০ জুলাই

জাককানইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ক্যারিয়ার ক্লাবের আয়োজনে আগামী ১০ জুলাই প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জব ফেয়ার-২০১৯’। প্রাণ, বেঙ্গল গ্রুপ, মেঘনা গ্রুপ, অগম্যাডিক্স, ওয়ালটন, ইওন গ্রুপ, জাগো জবস, বিওয়াইএলসি সহ দেশ-বিদেশের ১৫টিরও অধিক কোম্পানি এই চাকরি মেলায় অংশগ্রহণ করবে।

রবিবার (৭ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সংগঠনটির সভাপতি অমিত হাসান রনি জানান, আগ্রহী চাকরি প্রার্থীরা যোগ্যতার ভিত্তিতে সরাসরি নিজেদের পছন্দের কোম্পানিসমূহে সিভি জমা দিতে পারবেন এবং নির্বাচিত সিভি সমূহের মধ্যে তাৎক্ষণিক ভাইবার মাধ্যমে যোগ্য প্রার্থীদের জন্য থাকছে চাকরির সুযোগ।

তিনি আরও জানান, কোনো প্রকার রেজিস্ট্রেশন ফি ছাড়া দিনব্যাপী অভিজ্ঞ প্রফেশনালসদের অংশগ্রহণে চাকরি প্রার্থী ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ক্যারিয়ার ও জব মার্কেট সম্পর্কিত সেমিনার অনুষ্ঠিত হবে।

ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক সালমান আল মামুন জানান, দেশের সকল পাবলিক, প্রাইভেট ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ের ওপর বিবিএ/এমবিএ/অনার্স/মাস্টার্স বা সমমানের ডিগ্রিধারীরা জব ফেয়ারে কাঙ্ক্ষিত চাকরির জন্য আবেদন করবে পারবে। এছাড়াও স্নাতক অধ্যয়নরত চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা ইন্টার্নশিপের জন্য ক্ষেত্রবিশেষে নিজেদের সিভি জমা দিতে পারবে।

প্রোগ্রামটির টাইটেল স্পন্সর বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড (বিআইএফএফএল) এবং পাওয়ার্ড বাই জমিদারবাড়ি ইভেন্ট ম্যানেজমেন্ট।

দেখা হয়েছে: 480
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪