|

করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়-দিপু মনি

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | মে ৩১, ২০২০

করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়-দিপু মনি

রবিন চৌধুরী রাসেল -নিজস্ব প্রতিনিধিঃ বর্তমান মরণব্যাধি করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব নয়- শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

আজ (৩১ মে,২০২০) রবিবার সকাল ১১ টায় ফেসবুক লাইভে কনফারেন্সের মাধ্যমে ২০২০ এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করার সময় এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আমরা গত এপ্রিল মাসের ১ তারিখে এইচ এস সি ও সমমানের পরীক্ষার সমস্ত প্রস্তুতি রেডি করেছিলাম। কিন্তু করোনা পরিস্থিতি বৃদ্ধির কারণে সারাদেশ লকডাউন করা হয়েছে। সেজন্যই এইচএসসি পরীক্ষা পেছানো হয়েছে।

করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি ও সমমানের পরীক্ষা নেওয়া সম্ভব নয়। পরিস্থিতি যখনে অনুকূলের আসবে। আমরা ঠিক তখনই সামাজিক দূরত্ব ও সচেতনতার মাধ্যমে দুই সপ্তার মধ্যে এইচ এস সি ও সমমানের পরীক্ষা নিয়ে ফেলবো।

তিনি আরো বলেন, মরণব্যাধি করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নেয়া সম্ভব নয়। পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই করোনা পরিস্থিতির মোকাবেলা করেই এইচএসসি পরীক্ষা নেওয়া হবে বললেন ডা. দীপু মনি।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪