|

পুলিশ পরিচয়ে মুক্তাগাছায় কলেজ ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | জুন ০৮, ২০২০

dhorson-ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশের ভূয়া এসআই পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ ও গোপনে ভিডিও করে রাখার অভিযোগে জমশেদ আলী শাকিব নামে পুলিশের এক ভূয়া এসআইকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ। তার বাড়ি মুক্তাগাছা উপজেলার নটাকুড়ি গ্রামে।

এ ঘটনায় রোববার রাতে তার নামে মুক্তাগাছা থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। পরে ওই রাতেই জমশেদ আলী শাকিব ও তার স্ত্রী আমেনা খাতুনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বাসিন্দা ও ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের অনার্স ৩য় বর্ষের এক ছাত্রীর সাথে রং নাম্বারে দুইমাস আগে যোগাযোগ হয় মুক্তাগাছার নটাকুড়ি গ্রামের আব্দুল হালিমের ছেলে জমশেদ আলী শাকিবের। ওই সময় শাকিব নিজেকে পুলিশের এসআই ও অবিবাহিত হিসেবে পরিচয় দেয়। এর পর থেকে তাদের মধ্যে মোবাইলে ফোনে নিয়মিত যোগাযোগ হয়। এ সুযোগে কলেজ ছাত্রীর ছোট ভাইকে তথ্য মন্ত্রণালয়ে চাকুরির দেওয়ার কথা জানায় জমশেদ আলী শাকিব।

তার কথা মত রমজান মাসের শুরুতে ২৯ এপ্রিল ছোট ভাইয়ের কাগজপত্র নিয়ে মুক্তাগাছায় দেখা করতে আসে ওই কলেজ ছাত্রী। এ দিন তাকে মুক্তাগাছা শহরের মনিরামবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় জোরপূর্বক নিয়ে যায় পুলিশের ভূয়া এসআই নামধারী জমশেদ আলী শাকিব। ওই বাসায় মেয়েটিকে আটকে রেখে ওইদিন রাতে দুই দফা ধর্ষণ করে শাকিব। এ সময় গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে সে। পরদিন সকালে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে বাসা থেকে বের করে দেয়।

পরবর্তীতে বিভিন্ন সময় ভিডিও চিত্র ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে মেয়ের পরিবারের কাছে মোটা অংকের টাকা দাবি করে পুলিশের ওই ভূয়া এসআই। এ ঘটনায় কোনো উপায় না দেখে রোববার রাতে জমশেদ আলী শাকিব ও তার স্ত্রী আমেনা খাতুনের নামে মুক্তাগাছা থানায় মামলা করেন তার পরিবার।

ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ধর্ষণ ও গোপনে চিত্র ধারণ করে রাখার অভিযোগে পুলিশের ভূয়া এসআই নামধারী জমশেদ আলী শাকিব ও তার স্ত্রী আমেনা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্ণোগ্রাফী আইনে মামলা হয়েছে।

দেখা হয়েছে: 745
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪