|

কিশোরগঞ্জে কিশোরী গণধর্ষণ: আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | মার্চ ১২, ২০২১

কিশোরগঞ্জে কিশোরী গণধর্ষণ: আসামি গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. জাকিরকে (৩২) নেত্রকোনা জেলার মদন উপজেলার তিয়শ্রী এলাকা থেকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

গত বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাবের অভিযানে তাকে গ্রেফতার করা হয়। গণধর্ষণের আসামি মো. জাকির কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের করিম মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান জানান, গত ১ মার্চ রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কাচারীপাড়া এলাকার এক কিশোরী (১৪) প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বের হয়ে ঘরের পিছনে বাথরুমে যাওয়ার সময় তিন জন যুবক তাকে উঠিয়ে নিয়ে দুলাল মিয়ার জঙ্গলে গণধর্ষণ করে। রাত সাড়ে ৯টায় নেত্রকোনা জেলার মদন উপজেলার তিয়শ্রী এলাকায় র‌্যাবের হাতে গ্রেপ্তার হয় জাকির। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে গণধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই রাতে সে সুকৌশলে বাড়ির পিছন থেকে উঠিয়ে নিয়ে গিয়ে প্রথমে নিজে ধর্ষন করে এবং পরে তার ঘনিষ্ঠ বন্ধুদেরকে দিয়ে গণধর্ষণ করায়।

এ ঘটনা সংক্রান্তে গ্রেপ্তারকৃত আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তরের করা হয়েছে।

দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪