|

ভেদরগঞ্জে ৮ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক পলাতক

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০২০

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাসুদেব পুর গ্রামে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এখনো ধর্ষককে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, প্রতিবেশী ইদ্রিস ফকিরের ছেলে বখাটে শিশির ফকির শিশুটিকে খালি বাড়িতে পেয়ে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষক শিশির ফকির ভেদরগঞ্জ প্যাসিফিক ল্যাবরেটরী স্কুলের নবম শ্রেনীর ছাত্র বলে জানাযায়।

ধর্ষনের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা ভর্তি নিতে গড়িমসি করলে ভূক্তভোগী শিশুটির বাবা ডাক্তারের হাত পা ধরে শিশুটির ক্ষতস্থানে চারটি সেলাই করে বাড়িতে নিয়ে আসে।

এদিকে ধর্ষনের শিকার শিশুটির বাবা জানায়, আমার মেয়ের সাথে এরকম খারাপ কাজের পর আমি ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা আমার মেয়েকে ভর্তি নিতে চায়নি পরে তাদের হাত পা ধরে ক্ষতস্থানে সেলাই করে বাড়ি পাঠিয়ে দেয়। পরে বখাটে শিশিরের বাবা আপোষ মিমাংসার কথা বলে আমাকে মামলা করতে দেয়নি। এখন তারা উল্টা-পাল্টা কথা বলে তাই আমি গতকাল ২৪ অক্টোবর ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছি, আমি সরকারের কাছে সুস্থ বিচার চাই।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর রহমান বলেন, আমরা ঘটনাটি জানতে পেরেছি এবং মামলা রুজু করা হয়েছে, আসামী শিশিরকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪