|

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০১৯

মো: কামাল, ময়মনসিংহঃ
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ০৩ দিন ব্যাপী ২৬তম আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ২০১৯ এর সমাপনী অনুষ্ঠান ২৯ জানুয়ারি ২০১৯ তারিখে অনুষ্ঠিত হয়। বেলা ২.৩০ টায় শুরু হয়ে অনুষ্ঠান সমাপ্ত হয় বিকাল ৫ টায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি,এনডিসি,পিএসসি, জিওসি, ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া।

আরও উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সভাপতি ও কমান্ডার, ৭৭ পদাতিক ব্রিগেড ও স্টেশন কমান্ডার, মোমেনশাহী সেনানিবাস ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি ও ম্যাডাম নাজনীন ফেরদৌসি কুমু এবং পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, সেনা কর্মকর্তা, বেসামরিক কর্মকর্তা ও সম্মানিত অভিভাবকবৃন্দ।

সম্মিলিত কুচকাওয়াজের মাধ্যমে সমাপনী দিবসের অনুষ্ঠানমালা শুরু হয়। প্রধান অতিথির কুচকাওয়াজের অভিভাবদন গ্রহন করার মধ্য দিয়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার পর প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বাংলার ষড়ঋতুর সংস্কৃতি বিষয়ক এক মনোজ্ঞ ডিসপ্লে উপস্থাপন করা হয়।

বর্ণিল পোষাকে পরিবেশিত ডিসপ্লে আগত অতিথি ও উপস্থিত দর্শকদের মুগ্ধ করে। প্রধান অতিথি বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ০৩ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় নজরুল হাউস এবং রানার আপ হয় জয়নুল হাউস। সার্বিক চ্যাম্পিয়ন নজরুল হাউসকে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি

প্রতিষ্ঠানের অধ্যক্ষ তারর স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম ও সফলতা তুলে ধরেন। প্রধান অতিথি তার বক্তব্যে প্রতিষ্ঠানের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠানের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন। সবশেষে বেলুন উড়িয়ে সমাপনী ঘোষণা করা হয়। বিউগলের করুণ সুরের মাধ্যমে সমাপ্তি ঘটে সফলভাবে আয়োজিত তিন দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার।

এর আগে ২৭ জানুয়ারি সকাল ৯.৩০ টায় তিন দিন ব্যাপী উক্ত প্রতিযোগিতার উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিনেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ লেঃ কর্নেল মোহাম্মদ জালাল উদ্দীন,পিএসসি, সিগসা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ম্যাডাম বিএম জান্নাতুল বাকী শাতাব্দী। সাদা পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি।

দেখা হয়েছে: 1307
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪