|

জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত গংগাচড়া মডেল থানা

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৯

জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত গংগাচড়া মডেল থানা

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুর জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নভেম্বর মাসে গ্রেফতারী পরোয়ানা তামিল করে ২০১৯ নির্বাচিত হয়েছে গংগাচড়া মডেল থানা।

১২ ডিসেম্বর ২০১৯ খ্রি. তারিখে রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম নভেম্বর ২০১৯ খ্রি. মাসের অপরাধ দমন সভায় গ্রেফতারী পরোয়ানা তামিলে গংগাচড়া মডেল থানাকে রংপুর জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে ঘোষণা দেন।

জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত গংগাচড়া মডেল থানা

এ সময় জেলার শ্রেষ্ঠ মডেল থানা নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম এর নিকট থেকে সম্মাননা স্মারক গ্রহন করেন গংগাচড়া মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মো: মশিউর রহমান । এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ, সহকর্মী সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন।

জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হওয়ায় গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গংগাচড়া উপজেলার অন্তর্গত সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন এ অর্জন শুধু মাত্র আমার থানার একার না।

এ অর্জন সমস্ত এলাকাবাসীর তারা সহযোগিতা না করলে আমরা পুলিশরা কখনো একা অপরাধীকে আইনের আওতায় আনতে পারবো না। তিনি অপরাধ দমনে সবসময় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 2146
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪