|

গঙ্গাচড়ায় মাসব্যাপি মাস্ক বিতরণের উদ্যোগ নিলেন আ’লীগ নেতা

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২১

গঙ্গাচড়ায় মাসব্যাপি মাস্ক বিতরণের উদ্যোগ নিলেন আ'লীগ নেতা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: আসন্ন রমজান মাসকে সামনে রেখে এবং করোনা ভাইরাসের ২য় ঠেউ মোকাবেলাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বান ‘নিজে মাস্ক পরুন, নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন’- এই ঘোষণার বাস্তবায়ন ও করোনাভাইরাস নিয়ন্ত্রণে ব্যাক্তিগত উদ্যোগে মসজিদে, মসজিদে গিয়ে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাসব্যাপী জনসাধারণের মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে গঙ্গাচড়া উপজেলা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:লাইবুল ইসলাম লেবু ।

আজ ০৯/০৪/২০২১ শুক্রবার গঙ্গাচড়া উপজেলার ৪ নং সদর ইউনিয়নের চেংমারী কুড়িয়ার মোড় জামে মসজিদ থেকে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় তিনি উপস্থিত সকলের প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে করণীয় পরামর্শ প্রদান করেন। এছাড়া মসজিদে আসা মুসল্লিদের উদ্দেশ্যে তাদের নিজ পরিবারের প্রত্যেক সদস্যদের মাস্ক ও অন্যান্য করোনীয় সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে অনুরোধ জানান।

নামাজ শেষে করোনা’র করাল গ্রাস থেকে নিজ এলাকার বাসিন্দা, দেশের সাধারণ মানুষ সর্বোপরি বিশ্বের শান্তি কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া’র আয়োজন করা হয়। পরে তিনি উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে মাস্ক বিতরণ করেন।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪