|

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | মে ২৮, ২০২১

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি তাসলীমা বেগমের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, এমপি প্রতিনিধি ও সাবেক ইউপি চেয়ারম্যান মমিনুর ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সাইয়েদুল ইসলাম।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুল্লাহ, উপজেলা সমবায় কর্মকর্তা আফতাবুজ্জামান চয়ন,উপজেলা পরিসংখ্যান অফিসার সোহাগ, উপজেলা শিক্ষা অফিসার শফিকুল আলম সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

উদ্বোধনী ম্যাচে বেতগাড়ী ইউনিয়ন পরিষদ একাদশকে ১-০ গোলে পরাজিত করে মর্ণেয়া ইউনিয়ন পরিষদ। বিকেলে টুর্নামেন্টের ২য় ম্যাচে নোহালী ইউনিয়ন পরিষদ একাদশ উপস্থিত না হওয়ায় আলমবিদিতর ইউনিয়ন পরিষদ একাদশ ওয়াকওভার পায়।

শনিবার গংগাচড়া ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশ এবং বড়বিল ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশের মধ্যে ৩য় ও ৪র্থ ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী ৩১ মে অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪