|

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ন | জুন ২২, ২০২২

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে গতকাল বুধবার বিকালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টর উপজেলা পর্যায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত খেলায় গঙ্গাচড়া হাজী দেলোয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন সরকারি বিদ্যালয় দল কুতুব সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও খলেয়া গঞ্জিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল গঙ্গাচড়া হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় দলকে পরাজিত করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ পেয়ে উপজেলা পর্যায় চ্যাম্পিয়ান হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন পিএএ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, উপজেলা শিক্ষা অফিসার নাগমা সিলভিয়া খান, এমপি প্রতিনিধি মমিনুর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, পিআইও মুনিমুল হক, উপজেলা প্রকৌশলী মজিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু রেজা মোঃ শামসুল কবির মুকুল, জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চান।

সহকারি শিক্ষক সফিয়ার মোঃ জাকিউল আলম স্বপন ও জুয়েলের উপস্থাপনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও শিক্ষকবৃন্দ। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪