|

গঙ্গাচড়ায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০২১

গঙ্গাচড়ায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ

গঙ্গাচড়া রংপুর প্রতিনিধিঃ ধর্ম যার যার,উৎসব সবার” রংপুরের গঙ্গাচড়ায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উৎসবের আনন্দ ছড়িয়ে দিতে ২০০ জন নারী-পুরুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছেন রংপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক,গঙ্গাচড়া উপজেলার মাটি ও মানুষের নেতা আলহাজ্ব রেজাউল করিম রাজু (এ্যাড)।

শনিবার ৯ অক্টোবর বিকালে আলমবিদিতর উচ্চ বিদ্যালয়ে আসন্ন আলমবিদিতর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার মননোয়ন প্রত্যাশী এবং গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান সুরুজ এ্যাড,রেজাউল করিম রাজু’র পক্ষে ও সার্বিক সহযোগিতায় বস্ত্র বিতরনের আয়োজন করেন।

বস্ত্র বিতরণী অনুষ্ঠানে আখতারুজ্জামান সুরুজ বলেন, দীর্ঘদিন যাবৎ করোনা ভাইরাস মোকাবেলায় এবং সুরক্ষা থাকতে অনেকে নিজ নিজ ঘরে কর্মহীন হয়ে পরেছে। সামনে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের। তাই আমাদের প্রাণ প্রিয় নেতা রংপুর ১ আসনের কৃতি সন্তান আলহাজ্ব রেজাউল করিম রাজু ভাই সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের পাশে দারিয়েছেন। সাথে পূজার আনন্দ ভাগাভাগি করে নিতেই তার এই ছোট্ট প্রয়াস।

বস্ত্রবিতরণ পূর্বে বিদ্যালয় কক্ষে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরতে এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী নৌকা মার্কার প্রার্থীর পক্ষে সবাইকে একত্রে কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা আব্দুল আওয়াল পাভেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লাইবুল ইসলাম লেবু, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সম্পাদিকা শ্রীমতি ক্ষ্যান্ত রানী রায়,উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সম্পাদক মোঃসাজেদুল ইসলাম লুলু,উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ রজব আলী প্রমূখ।

দেখা হয়েছে: 295
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪