|

গাইবান্ধার মামলায় জামিন পেয়েছেন মাহমুদুর রহমান

প্রকাশিতঃ ২:১৯ পূর্বাহ্ন | মে ৩০, ২০১৮

গাইবান্ধার মামলায় জামিন পেয়েছেন মাহমুদুর রহমান

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :

বঙ্গবন্ধুকে নিয়ে ‘কটূক্তি’র মামলায় দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে জামিন দিয়েছেন গাইবান্ধার আদালত। মঙ্গলবার মাহমুদুর রহমানের জামিন মঞ্জুর করেন গাইবান্ধার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রমেশ কুমার দাগা।

গাইবান্ধার পাবলিক প্রসিকিউটর শফিকুল ইসলাম শফিক জানান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সরকার সাঈদ হাসান লোটন ২০১৭ সালের ১১ ডিসেম্বর গাইবান্ধার আমলী আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান জাতির জনক বঙ্গবন্ধু সর্ম্পকে কটূক্তি করেন এবং দেশকে ভারতের কলোনি হিসেবে আখ্যায়িত করেন।

আদালতের নির্দেশে আজ গাইবান্ধার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন মাহমুদুর রহমান। পরে আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৩০ জানুয়ারি বরিশাল, দিনাজপুর, যশোর, কুমিল্লা, কুড়িগ্রাম ও টাঙ্গাইল জেলায় মানহানি ও রাষ্ট্রদ্রোহের অভিযোগে করা ছয় মামলায় মাহমুদুর রহমানকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

দেখা হয়েছে: 636
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪