|

গৌরীপুর গণপাঠাগার ৪র্থ বর্ষে পদাপর্ণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

প্রকাশিতঃ ৩:৩০ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২০

গৌরীপুর গণপাঠাগার ৪র্থ বর্ষে পদাপর্ণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

আরিফ আহম্মেদঃ ‘জ্ঞানালোকে নিরন্তর অভিযাত্রা” এই শ্লোগানকে সামনে রেখে ২৪ জানুয়ারি বিকাল ৩.০০ টায় জাতীয় সংগীতের মাধ্যমে গৌরীপুর গণপাঠাগার এর ৪র্থ বর্ষে পদাপর্ণ অনুষ্ঠানের উদযাপন করা হয়।

প্রধান পরিচালক অধ্যাপক মুহাম্মদ আরশাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর গণপাঠাগারের প্রতিষ্ঠাতা ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাঠাগারের নির্বাহী পরিচালক প্রাবন্ধিক ও লেখক রণজিৎ কর. সহকারি প্রধান পরিচালক সত্যেন দাস, গৌরীপুর লেখক সংঘের সভাপতি লুৎফুর রহমান, অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম, গৌরীপুর মহিলা ডিগ্রী (অনার্স) কলেজের মনোবিজ্ঞানের অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ আহসানুল হক, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আব্দুল মালেক, কবি আওলাদ হোসেন জসিম, লেখক মোঃ আব্দুল ওয়াহেদ, কবি নূরুল আবেদীন প্রমুখ।

বক্তাগণ পাঠাগারের সমৃদ্ধ কামনা করেন এবং পাঠাগারটিকে গণমুখী করার জন্য সকল ধরণের প্রচেষ্ঠা অব্যাহত থাকবে বলে মতামত প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র বলেন, পাঠাগারটিকে আরো সমৃদ্ধশালী করার জন্যে আগামী ০৬ মাসের মধ্যে বসার ব্যবস্থাসহ অবকাঠামোর উন্নয়ন করা হবে।

আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গৌরীপুর পাঠাগারের পরিচালক (অর্থ) আরিফ আহম্মেদ। অনুষ্ঠানের শুরুতে পাঠাগারের পরিচালক (সংস্কৃতি) আমিরুল মোমেনীন এর নেতৃত্বে ও সঞ্চালনায় সংগীত পরিবেশন করেন গৌরীপুর চাঁদের হাঁটের শিল্পী আনিকা, রবি, গোপা দাস, চায়না রানী সরকার প্রমুখ।

গৌরীপুর গণপাঠাগার ৪র্থ বর্ষে পদাপর্ণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪