|

গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | মার্চ ০৪, ২০২১

গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা

আরিফ আহম্মেদঃ ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম টানা ৩য় বার গৌরীপুর পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় ও নব-নির্বাচিত পৌর পরিষদকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডের জনগণের পক্ষ থেকে চকপাড়া ঈদগাহ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার মুরুব্বি সালেহ উদ্দিন এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতাউর রহমান মুরাদ এবং চকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ বাগচির যৌথ সঞ্চালনায় কুরআন তেলাওয়াত করেন হাজী আঃ বারী ও পবিত্র গীতা থেকে পাঠ করেন লিখন সরকার।

নব-নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম নাগরিকদের ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।

এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা ও শুভেচ্ছা জানান। ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃত্ববৃন্দ ক্রেস্ট দিয়ে বরণ করে নেন ও এলাকার বিভিন্ন সংগঠন এবং ব্যক্তি উদ্যোগেও শুভেচ্ছা জানান।

ওয়ার্ডবাসী ফুলের তোড়া দিয়ে একে একে শুভেচ্ছা জানান – ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের রোজিনা আক্তার চৌধুরী মিতু ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ছালেহা আক্তার, সাধারণ কাউন্সিলর ১নং ওয়ার্ড আব্দুর রউফ মোস্তাকিম, ২নং ওয়ার্ড দেলোয়ার হোসেন বাচ্চু, ৩ নং ওয়ার্ড মোঃ মাসুদ মিয়া রতন, ৪নং ওয়ার্ড মোঃ নুরুল ইসলাম, ৫নং ওয়ার্ড জিয়াউর রহমান জিয়া, ৬নং ওয়ার্ড মোঃ এমরান মুন্সি, ৭নং ওয়ার্ড নাজিম উদ্দিন আহমেদ রাতুল, ৮ নং ওয়ার্ড সাদেকুর রহমান সাদেক ও ৯ নং ওয়ার্ড আরিফুল ইসলাম ভূঞা এনাম। এছাড়াও পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, পৌর ছাত্রলীগ নেতা সৈয়দ রাফসান জনি অভিকে ফুলেল শুভেচ্ছা জানান এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।

এ সংবর্ধনা অনুষ্ঠানে সৈয়দ রফিকুল ইসলাম বলেন, আমার এ বিজয় আপনাদের বিজয়। আপনারা কঠিন প্রতিকূলতার মধ্যে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন, আমি আপনাদের কাছে আজীবন কৃতজ্ঞ। এ সংবর্ধনা আমার নয় আপনাদের প্রাপ্য। তিনি আরো বলেন, আপনাদেরকে সাথে নিয়ে একটি স্বচ্ছ, সুন্দর ও দুর্নীতিমুক্ত পৌরসভা গঠন করে শত ভাগ নাগরিক সেবা প্রদান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪