|

গৌরীপুর থানায় ওসি বোরহান উদ্দিন এর যোগদান

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৯

গৌরীপুর থানায় ওসি বোরহান উদ্দিন এর যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলার গৌরীপুর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. বোরহান উদ্দিন খান যোগদান করেছেন।রোববার (২৯ ডিসেম্বর) সকালে তিনি নতুন এ কর্মস্থলে যোগদান করে নিজের দায়িত্ব বুঝে নেন।

এ সময় থানায় ফুলের তোড়া দিয়ে ওসি বোরহান উদ্দিন খানকে গৌরীপুর থানার আবুল কালাম আজাদ (ইন্সপেক্টর, তদন্ত), উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, নজরুল ইসলাম (২) সহ থানায় কর্মরত পুলিশ সদস্যরা বরণ করে নেন।

এরআগে আলোচিত এই পুলিশ কর্মকর্তা নেত্রকোনা মডেল থানায় একবছর একমাস দায়িত্ব পালন করে পুলিশ ডিপার্টমেন্টসহ সর্ব মহলে ব্যাপক সুনাম অর্জন করেন।

গৌরীপুর থানার নতুন এই পুলিশ কর্মকর্তা জানান, নেত্রকোনা মডেল থানায় তিনি দায়িত্বপালন কালে ময়মনসিংহ রেঞ্জে চারবার ও জেলায় ছয়বার শ্রেষ্ট ওসি হিসেবে পুরষ্কৃত হন।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে শূন্যের কোঠায় নিয়ে আসে শহরের মাদক পরিস্থিতি। উদ্ধার করেন মদ, গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ আঠারো কোটি টাকার মাদক। দেশী-বিদেশী বারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং বারটি ক্লো-লেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ আসামিদের সনাক্ত করে গ্রেফতার করতে সমর্থ হন।

এছাড়াও সকল ধরণের অপরাধের বিরুদ্ধে সোচ্চার থেকে নিরলস পরিশ্রম করে নেত্রকোনাবাসীর শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে কাজ করেছেন তিনি।

পূর্বের কর্মস্থলের ন্যায় নতুন কর্মস্থলেও দেশ ও মানুষের কল্যানে কাজ করে পুলিশ বিভাগের সুনাম অর্জন করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই লক্ষ্যে গৌরীপুরবাসীর সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেন ওসি বোরহান উদ্দিন। -দৈনিক নয়া যুগান্তর

দেখা হয়েছে: 901
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪