|

চাঁদপুরে নিজ বাড়িতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর ইফতার

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | জুন ০১, ২০১৮

চাঁদপুরে নিজ বাড়িতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর ইফতার

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারি গ্রামের নিজ বাড়িতে তাঁর মরহুম বাবা-মায়ের করব জিয়ারত এবং মিলাদ অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

তিনি বৃহষ্পতিবার (৩১ মে) নিজ বাড়ির মসজিদে আছরের নামাজ আদায় করেন এবং নামাজ পরবর্তী মিলাদ মাহফিলে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী প্রতি বছরের ন্যায় এবছরও প্রায় এগারো’শ মানুষের মাঝে নিজ হাতে ইফতার বিতরন করেন। এসময় অনুষ্ঠানে আগত সকল অতিথি ও এলাকাবাসীর খোঁজ খবর নেন।

চাঁদপুরে নিজ বাড়িতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর ইফতার

মিলাদ পরবর্তী ইফতার বিতরণ পূর্বে স্থানীয় ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঐতিহ্যবাহী শামছুল উলুম মহামায়া মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা মুজাম্মিল হক এর মিলাদ ও দোয়া পরিচালনায় অনুষ্ঠানে কয়েকশ এলাকাবাসী, শিশু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যা ৬টায় চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা পুলিশ লাইনসে ইফতার ও দোয়ার মাহফিলে অংশ গ্রহনের উদ্দেশ্যে রওনা দিয়ে জেলা পুলিশের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

দেখা হয়েছে: 398
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪