|

চীনে মোটরসাইকেল দূর্ঘটনায় চৌগাছার শিক্ষার্থী নিহত

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

চীনে মোটরসাইকেল দূর্ঘটনায় চৌগাছার শিক্ষার্থী নিহত

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ চীনে মোটরসাইকেল দূর্ঘটনায় মাঈনুদ্দীন (২২) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।ছেলের মৃত্যুর খবরে মমতাময়ী মা নাসিমা বেগম কিছুতেই বিশ্বাস করতে পারছেন না যে তার ছেলে আর বেঁচে নেই। কাঁদতে কাঁদতে তিনি বার বার মুর্ছা যাচ্ছেন। মাঈনুদ্দীনের মৃত্যু গোটা পরিবারে এখন শোকের মাতম চলছে।

মঙ্গলবার বিকেলে চীনে ইনান ইউনিভার্সিটি থেকে মোটরসাইকেল যোগে ছাত্রাবাসে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। নিহত মাঈনুদ্দীন যশোরের চৌগাছা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে ও চীনে ইনান ইউনিভার্সিটির অনার্স শেষ বর্ষের ছাত্র।

নিহতের বাবা আব্দুল মালেক জানান, মাঈনুদ্দীনের বন্ধুরা মঙ্গলবার সন্ধ্যায় তাকে ফোন করে বলেন, মঙ্গলবার বিকেলে ইউনিভার্সিটি থেকে নিজস্ব মোটরসাইকেল চালিয়ে ছাত্রাবাসে ফেরার পথে তার ছেলে সড়ক দুর্ঘটনায় গুুরুতর আহত হয়েছে।

সহপাঠীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসকরা জানান,গুরুতর আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে মাঈনুদ্দীনের মৃত্যু হয়েছে। বর্তমানে মরদেহ চীনের একটি হাসপাতাল মর্গে রয়েছে। মাঈনুদ্দীনের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। মরদেহ বাংলাদেশে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪