|

গৌরীপুরে দুই ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

প্রকাশিতঃ ২:৩৯ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০২০

গৌরীপুরে দুই ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার: মাদ্রাসার ছাত্রদের বলাৎকারের অভিযোগে শুক্রবার (২৭ নভেম্বর) রাতে ময়মনসিংহ গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ করফুলনেছা নুরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মোঃবাকি বিল্লাহ ওরফে মানিককে আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, সহনাটি ইউনিয়নের মানিকরাজ গ্রামের মোঃ আজিমুদ্দিন মাস্টারের পালক পুত্র মোঃ বাকি বিল্লাহ ওরফে মানিক (৩৮) প্রায় ৭/৮ মাস পূর্বে উক্ত মাদরাসার নুরানী শাখায় প্রধান শিক্ষক হিসাবে যোগদান করে।

গত ১৫ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময় নুরানী শাখার জনৈক শিক্ষার্থীকে (৯) শিক্ষক মানিক ক্লাস থেকে পাশের রুমে ডেকে নিয়ে যায় এবং ব্লাক বোর্ডে আড়ালে নিয়ে বলৎকার করে। এর কিছুদিন পর বিকালে খেলার সময় উক্ত শিক্ষার্থীকে ডেকে নিয়ে পূর্বের ন্যায় একই স্থানে শিক্ষক মানিক পুনরায় বলাৎকার করে। তার পর থেকে সেই শিক্ষার্থী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

গত বুধবার সকালে শিক্ষার্থীর পিতা তাকে মাদ্রাসায় দিয়ে আসে। কিন্তু সন্ধ্যায় ছেলে বাড়ি ফিরে এসেছে দেখে তার কাছে মাদরাসা থেকে ফিরে আসার কারন জানতে চায়। এসময় শিক্ষার্থী উক্ত মাদ্রাসায় আর পড়তে যাবে না বলে তার পিতাকে জানায়।

পরে মাদরাসার অপর শিক্ষক অলিউল্লাহ ওই শিক্ষার্থীর কাছে মাদরাসায় না যাবার কারন জানতে চাইলে তার কাছে শিক্ষক মানিক কতৃক বলাৎকারের ঘটনা খুলে বলে। বিষয়টি প্রকাশ হলে নুরানী শাখার জনৈক অপর এক শিক্ষার্থীও(৮) উক্ত শিক্ষক কর্তৃক বলৎকারের শিকার হয়েছে বলে শিক্ষক অলিউল্লাহকে জানায়।

উক্ত ঘটনায় বলাৎকারের শিকার শিক্ষার্থীর বাবা মোঃ রোকন মিয়া বাদী হয়ে শুক্রবার রাতে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন গণমাধ্যমকে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় অফিসার্সদের নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪