|

ছিনতাইকৃত টাকাসহ পাঁচ ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২৩

ছিনতাইকৃত টাকাসহ পাঁচ ডাকাত গ্রেফতার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ হালুয়াঘাট থানার নাগলা বাজারের মোস্তফা কামালের মনোহারী দোকানের ছিনতাইকৃত টাকাসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

বুধবার ২৯ মার্চ তাদের গ্রেফতার করা হয়েছে বলে প্রেস ব্রিফিং এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মাছুম আহামেদ ভূঞা।

এর আগে গত ২৭ মার্চ মো: মোস্তফা কামালের মনোহারী দোকানের ১২ লক্ষ টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য মাহেন্দ্রাযোগে রূপালী ব্যাংকে যাওয়ার পথে ৬/৭ জন ডাকাত দেশীয় সহ মাহিন্দ্রা ঘেরাও করে মিজবাহুল কে আঘাত করে টাকার ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যায়।এঘটনায় হালুয়াঘাট থানায় মামলা হয়।

গ্রেফতাররা হলেন- মো: রিপন মিয়া(২৫), মো: ফাহিম(২০), রফিকুল ইসলাম (২৬), মো: ইলিয়াস (২৭),মো: আরাফাত হোসেন আকাশ(২৪)।

মামলার তদন্ত কর্মকর্তা শেখ জহিরুল ইসলাম মুন্না জানান, আসামীরা জবানবন্দিতে নিজেদের এবং সহযোগীদেরকে জড়িয়ে জবানবন্দি প্রদান করে। তাদের মধ্যে আরো ৩ জন গ্রেফতার আছে। অন্যান্যদের গ্রেফতার ও লুন্ঠিত টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

এবিষয়ে প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মাছুম আহামেদ ভূঞা জানান, হালুয়াঘাট থানার নাগলা বাজারের জৈনিক মোস্তফা কামালের মনোহারী দোকানের ছিনতাইকৃত টাকাসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। আসামীদের কাছ থেকে ৫,৫৩৫০০ টাকা উদ্ধার করা হয়। আসামীদের মধ্যে রিপন ও আরাফাত বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বাকিদের জিজ্ঞাসাবাদ এবং পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪