|

জনবান্ধন ইউএনও’র বদলি ঠেকাতে শরীয়তপুরে মানববন্ধন

প্রকাশিতঃ ১২:২৩ পূর্বাহ্ন | মে ১৯, ২০১৯

জনবান্ধন ইউএনও'র বদলি ঠেকাতে শরীয়তপুরে মানববন্ধন

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ জেলার ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর বদলির আদেশ এসেছে। একথা শুনে যেনো ভেদরগঞ্জ উপজেলার মানুষের মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মতো অবস্থা হয়েছে।

এই উপজেলার মানুষগুলোর মধ্যে অবিছেদ্যভাবে বিরাজ করছে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্ম-কর্তা মো. সাব্বির আহমেদ।

১৪ মে মঙ্গলবার ফরিদপুরের জেলার বোয়ালমারী উপজেলায় বদলির আদেশ কপি হাতে পেয়ে সাব্বির আহমেদ বিষয়টি তার ফেসবুক আইডিতে জানান দেন। ইন্টারনেটের যুগে মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এ খবর। জানার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ যে যার অবস্থান থেকে প্রতিবাদ জানিয়েছেন এই বদলির আদেশের বিপক্ষে।

ইতিমধ্যে এই জণবান্ধব ইউএনও’র বদলি ঠেকাতে উপজেলার জণসাধারনের ডাকে শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলা সদরে শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহা সড়কে মানববন্ধন করা হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধনে অংশ নিয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোড়ল বলেন, ইউএনও হিসেবে সাব্বির আহমেদ যোগদানের পর ভেদরগঞ্জের অনেক পরিবর্তন হয়েছে। তিনি দুর্নীতি, মাদকের বিস্তার, বাল্যবিবাহ রোধ সরকারী সম্পদ রক্ষাসহ সরকারী সকল দায়িত্ব তিনি মর্যাদা সহকারে পালন করে ভেদরগঞ্জবাসীর প্রাণের মানুষে রুপ নিয়েছেন ইউএনও সাব্বির আহমেদ।

তার বদলি ও মানববন্ধন বিষয়ে জানতে চাইলে ইউএনও সাব্বির আহমেদ বলেন, আমি ২০১৭ সালের অক্টোবর ভেদরগঞ্জ উপজেলায় যোগদান করেছি, দেড় বছর হলো এখানকার মানুষের সাথে মিলে মিশে থেকেছি।

এই উপজেলার মানুষের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। তারপরও এখানে আমার কিছু করার নেই।সরকারি চাকুরিতে বদলি থাকবেই, খুব শিগগিরই আমি আমার নতুন কর্মস্থলে চলে যাব।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪