|

জাজিরায় সেই ধর্ষিতার বাবার উপর বোমা হামলা, আতংকে পরিবার

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০১৯

শরীয়তপুর ম্যাপ

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বড় কান্দি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সুধন্য মন্ডলের কান্দি গ্রামের মির্জা হযরত আলী হাই স্কুলের ৭ম শ্রেনীর এক ছাত্রী ধর্ষণ হয়।

ধর্ষণের ঘটনায় ধর্ষক সাগর শিকদার ও সহযোগী শওকত বেপারীকে আসামী করে জাজিরা থানায় ধর্ষণ মামলা দায়ের করে ধর্ষিতার মা।

ধর্ষকরা এলাকায় প্রভাবশালী হওয়ায় মামলা দায়েরের পর থেকেই ভুক্তভোগী পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছে। মামলা তুলে না নেয়ায় ৩ ডিসেম্বর মঙ্গলবার রাতে ভূক্তভোগী ছাত্রীর বাবার উপর বোমা হামলা করে আসামী পক্ষ। এতে গুরুতর আহত হয়ে তিনি এখন জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। এঘটনায় ভূক্তভোগীরা আরো একটি মামলা দায়ের করেন। এখনো বোমা হামলা মামলা ও ধর্ষণ মামলার সহযোগী আসামী ছাড়া কেউই গ্রেপ্তার হয়নি।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর বুধবার বিকেলে ভুক্তভোগী ছাত্রীকে জলিল বেপারীর ছেলে শওকত বেপারী প্রতিবেশী হওয়ায় কথা আছে বলে তাদের বাড়িতে ডেকে নিয়ে একটি ঘরে আটকে দেয় এবং দুলাল শিকদারের ছেলে ধর্ষক সাগর শিকদার আগে থেকেই সেখানে উপস্থিত ছিলো।

এসময় সাগর শিকদার ওই ছাত্রীর মূখ আটকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষক ফোন করে মেয়েটির আত্নীয়দের জানায় জলিল বেপারীর ঘরে মেয়েটির পড়ে থাকার কথা।

পরে জলিল বেপারীর বাড়ির একটি ঘর থেকে মেয়েটিকে উদ্ধার করে, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। এসময় ধর্ষক পালিয়ে যায়।

আরো জানাযায়, ধর্ষক সাগর নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজর ইন্টার মিডিয়েট এর ১ম বর্ষের ছাত্র ও ধর্ষণের শিকার ছাত্রী জাজিরা বড়কান্দি ইউনিয়নের মির্জা হযরত আলী হাই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী।

বোমা হামলা ঘটনার ভূক্তভোগী ও ধর্ষণের শিকার ছাত্রীর বাবা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়ে ইজ্জত হারালো আমার উপর বোমা হামলা হলো, মামলা উঠিয়ে না নিলে হয়তো আমার পরিবারের সবাইকে দুলাল শিকদাররা সন্ত্রাসী বাহিনী দিয়ে মেরে ফেলবে। এরা অনেক প্রভাবশালী তাই এখনো কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারছেননা।

ধর্ষণের ঘটনায় এডভোকেট মির্জা হযরত আলী বলেন, আমার স্কুলের ছাত্রীর সাথে যে ন্যাকারজনক ঘটনা ঘটিয়েছে তার সর্বোচ্চ শাস্তি পেতে যা দরকার আমি তা করবো।

এবিষয়ে জাজির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিপিএম মোঃ আজহারুল ইসলাম সরকার বলেন, বোমা হামলার ঘটনার দিন আমি ঢাকা ছিলাম ঘটনা শুনে আমি সাথে সাথে মামলা গ্রহন ও আসামীদের গ্রেপ্তার করতে সর্বোচ্চ চেষ্টা করতে বলেছি, আসামীরা দ্রুতই গ্রেফতার হবে।

ধর্ষণের ঘটনায় ভূক্তভোগীর মা বাদী হয়ে জাজিরা থানায় দুইজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪