|

গৌরীপুরে জাতির জনকের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | মার্চ ১৭, ২০২১

গৌরীপুরে জাতির জনকের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

আরিফ আহম্মেদ॥ বর্ণাঢ্য আয়োজনে ১৭ মার্চ (বুধবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধা জানান।

১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি আনন্দ র‌্যালি শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে পাবলিক হল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪