|

গৌরীপুরে পুলিশের মাস্ক ক্যাম্পেইন

প্রকাশিতঃ ১২:৩৯ পূর্বাহ্ন | মার্চ ২২, ২০২১

গৌরীপুরে পুলিশের মাস্ক ক্যাম্পেইন

আরিফ আহম্মেদ॥ দিন দিন বাড়ছে কোভিড-১৯ এর প্রকোপ। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বাড়াতে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশের উদ্যোগে রবিবার (২১ মার্চ) মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

এ দিন বেলা ১১ টায় গৌরীপুর পৌর শহরের হারুন পার্ক এলাকা থেকে এ ক্যাম্পেইন শুরু হয়। ক্যাম্পেইন চলাকালে শহরে স্থানীয় মানুষের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরণ ও মাস্ক পড়তে এবং করোনা থেকে সুরক্ষার বিষয়ে মাইকিং করে জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকীর নেতৃত্বে এ মাস্ক ক্যাম্পেইনে অংশগ্রহন অংশগ্রহন করেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল মুহাম্মদ মোস্তাফিজুর রহমান, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আনোয়ার হোসেনে শাহীন, রইছ উদ্দিন, আরিফ আহমেদ, শেখ বিপ্লবসহ গৌরীপুর থানার এস আই ও পুলিশ সদস্যবৃন্দ।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪