|

জাতীয় পর্যায়ে সোনা জিতেছে গোদাগাড়ীর তানিয়া

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | মার্চ ২৫, ২০১৮

জাতীয়-পর্যায়ে-সোনা-Godagari Tania won gold at the national level

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার ভগমন্তপুরের সোহেল রানা ও শাহানাজের মেয়ে তানিয়া খাতুন মাধ্যমিক স্কুল পর্যায়ে সোনা জিতেছে৷ গত ২৩ শে মার্চ বরিশালে শহীদ আ. রবফ সেরানিয়াবত আউটার স্টেডিয়ামে জাতীয় স্তরের প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টের মধ্যে উচ্চ লাফ প্রতিযোগীতায় সারাদেশের ৮ জন প্রতিযোগীর মধ্যে প্রথম স্থান অধিকার করে সোনা জিতেছে তানিয়া ৷

সে পৌর সদরে অবস্থিত আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী৷ প্রথমে স্কুলের প্রতিযোগীতায় প্রথম হয়ে তারপর উপজেলা, জেলা, উপ-অঞ্চল,অঞ্চল সর্ব শেষ জাতীয় পর্যায়ে সব গুলোতেই প্রথম স্থান অধিকার করে তানিয়া। সে মা বাবার ৩ মেয়ের মধ্যে ২য়।

তানিয়ার প্রশিক্ষক আ.ফ.জি. পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক তানজিলা বলেন , ‘মেয়েটার মধ্যে প্রতিভা আছে৷ কিন্তু বাড়ির আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ৷ খেলার জন্য বাইরে যেতে হলে যে টাকার প্রয়োজন তা জোগাড় করার মতো সামর্থ্য ওদের নেই৷ আমরাই কোন রকম ব্যবস্থা করি স্কুল কর্তৃপক্ষ।

জাতীয়-পর্যায়ে-সোনা-Godagari Tania won gold at the national level (2)

তানিয়ার স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমান বলেন, প্রশিক্ষকের তত্ত্বাবধানে অনুশীলন৷ প্রয়োজনীয় খাবার পর্যন্ত জোটে না৷ তবুও অনুশীলনে কোনও খামতি নেই মেয়েটার। সোনা জিতে আমার স্কুল এবং গোদাগাড়ীর মুখ উজ্জল করেছে সে ভবিষ্যতে অলিম্পিকে অংশ নিতে হলে উচ্চ লাফ প্রতিযোগীতায় প্রয়োজনীয় গার্ড ও কোচ দরকার তা প্রয়োজনে সবাই মিলে ব্যবস্থা করবো।

উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ বলেন,ছেলেমেয়ের সাফল্যে প্রত্যেক অভিভাবকেরই গর্ব হয়৷ আমরাও তার ব্যতিক্রম নই৷ কিন্তু মেয়েটাকে একটু ভালো অনুশিলন করালে ভবিষ্যতে আরো ভাল করবে এবং তানিয়াকে দেখে অন্য মেয়েরা উৎসাহিত হবে।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪