|

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৪৪ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৯

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এই প্রতিপাদ্যের আলোকে ঈশ্বরগঞ্জে সাতদিন ব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা মৎস্য অফিসে সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এস,এম, সানোয়ার রাসেল সপ্তাহ ব্যাপি অনুষ্ঠান মালার বিষয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। তিনি উপজেলার মৎস্য চাষের অগ্রগতিসহ বিভিন্ন অনুষ্ঠান মালা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন।

সংবাদ সম্মেলনে সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এস,এম, সানোয়ার রাসেল জানান, কর্মসূচির মধ্যে ১৮ জুলাই বর্ণাঢ্য র্যাহলি, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পোনা মাছ অবমুক্তকরণ, ১৯ জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, ২০ জুলাই মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, ২১ জুলাই জনবহুলস্থানে মৎস্য বিষয়ক আলোচনা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, ২২ জুলাই মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং ২৩ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যয়ন, সমাপনী ও পুরস্কার বিতরণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪