|

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঈশ্বরগঞ্জে সাংবাদিক সম্মেলন

প্রকাশিতঃ ৩:৫০ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২২

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঈশ্বরগঞ্জে সাংবাদিক সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই পতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ওই সংবাদ সম্মেলনে করা হয়।

সংবাদ সম্মেলনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এ,এস,এম সানোয়ার রাসেল সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মমূচীর কথা তুলে ধরেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে মাইকিং এর মাধ্যমে প্রচার, ব্যানার, ফেস্টুন, র‌্যালী, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ, পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন, মৎস্যচাষি ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়, অবৈধ জালের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা, মৎস্যচাষিদের চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান, পুকুরে মাটি ও পানি পরিক্ষা, বিভিন্ন প্রশিক্ষণ, বিভিন্ন উপকরণ বিতরণ ও জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও সমপনী অনুষ্ঠান ইত্যাদি।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী তৌহিদ আহমেদ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও মৎস্য অফিসের বিভিন্ন কর্মচারিগন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 104
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪