|

গৌরীপুরে ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ন | মে ২৫, ২০২১

ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহ গৌরীপুরে আকষ্মিক ঝড়ে উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার (২৪ মে) রাত ১১টা থেকে ১ টা পর্যন্ত বয়ে যাওয়া এ ঝড়ে মাওহা, সহনাটি, অচিন্তপুর ইউনিয়নে বেশ কিছু গাছপালা, দোকান পাঠ, শিক্ষা প্রতিষ্ঠান ও বসত বাড়ি ভেঙে গুড়িয়ে যায় ঝড়ের তান্ডবে।

নহাটা উচ্চ বিদ্যালয়ের বারান্দা ও লংকাখলা উচ্চ বিদ্যালয়ের ভবনের টিনের ছাউনি, ভুটিয়ারকোনা বাজার কমিটির সভাপতি বাবলু মিয়ার ব্যবসা প্রতিষ্ঠান, নিজ মাওহা বাজারের কয়েকটি দোকান পাঠ ভেঙে যায়। সহনাটি ও অচিন্তপুর ইউনিয়নের বসত বাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে।

এছাড়াও ভাংনামারী ইউনিয়নে রাস্তার পাশে কিছু গাছপালা ভেঙে যায়। পৌর এলাকায় ও অচিন্তপুর ইউনিয়নে গাছের ডালপালা ভেঙে বিদ্যুৎ সংযোগ লাইনের তার ছিড়ে যায়।

গৌরীপুর আবাসীক প্রকৌশলী বিল্লাল হোসেন দুপুর ১টায় জানান- ঝড়ে অচিন্তপুর ইউনিয়নে সঞ্চালন লাইনের তার ছিড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পৌর এলাকায় রাত ৩টার পর বিদ্যুৎ সংযোগ দেয়া সম্ভব হলেও শহরের বাইরে মঙ্গলবার (২৫মে) দুপুর পর্যন্ত সংযোগ দেয়া সম্ভব হয়নি, মেরামতের কাজ চলছে।

দেখা হয়েছে: 273
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪