|

টঙ্গিবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

টঙ্গিবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সামসুদ্দিন তুহিন, টঙ্গিবাড়ী প্রতিনিধিঃ যথাযথ সম্মান ও মর্যাদার মধ্য দিয়ে টঙ্গিবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার ২৬ই মার্চ ২০১৯ইং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অত্যন্ত সম্মানের সাথে দিবসটি পালন করে।

দিনের প্রথম প্রহরে শহীদ মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, সাংবাদিক, রাজনীতিবিদ ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

পরে বীর মুক্তিযোদ্ধাদের আয়োজনে মহান মুক্তিযুদ্ধে শহীদ ও বাংলাদেশ রক্ষায় বিভিন্ন আন্দোলনে শহীদ হওয়া, দেশ ও দশের শান্তি কামনা করে দোয়া করা হয়।এরপর সকাল ১০টায় উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুল হক এর নেতৃত্বে একটি র‍্যালি বের করা হয়।

র‍্যালিটি উপজেলা কমপ্লেক্স এর সামনে হতে বের হয়ে টঙ্গিবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে ফের উপজেলায় এসে শেষ হয়। পরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা জেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার সভাপতিত্ব করেন।



এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুল হক, শাহজাহান কমান্ডারসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধাবৃন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ টঙ্গিবাড়ী শাহ মো. আওলাদ হোসেন পিপিএম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবুল বাশার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সদস্য আকলিমা আক্তারসহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সকল সদস্য ও উপজেলায় কর্মরত বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

টঙ্গিবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪