|

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

হিলি প্রতিনিধিঃ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯ হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার এএল টির্কি ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া বিজিবি ও বিএসএফের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন।



বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া জানান, আজ আমাদের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৯প্যাকেট মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়েছে।

এসময় তারাও আমাদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে থাকি।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪