|

থামছেই না এমপি ফারুকের বিরুদ্ধে সেভেন স্টারের মিথ্যাচার

প্রকাশিতঃ ১২:২৫ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২০

সারোয়ার হোসেন, তানোরঃ বর্তমান বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে তানোর গোদাগাড়ী বাসীকে রক্ষা করতে নিজের জীবনের তোয়াক্কা না করে দিন রাত জনসাধারণের বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে বেড়াচ্ছেন তানোর গোদাগাড়ীর জনপ্রিয় এমপি ওমর ফারুক চৌধুরী।

এমপি ওমর ফারুক চৌধুরী তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিদিন তানোর গোদাগাড়ী উপজেলার নিম্ন আয়ের মানুষ গুলোর জন্য নিজে ও তার নেতাকর্মীদের দিয়ে বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

ইতিমধ্যে এমপির নির্দেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না উপজেলার চা ব্যবসায়ী মুদির দোকানদার ভ্যান রিক্সা চালক ও মাইক্রো চালক সহ নাপিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। অসহায় দরিদ্র দিনমজুরি খেটে খাওয়া পরিবারের মাঝে দেয়া হচ্ছে চাল ডাল আটা সাবান তেল আলু সহ বিভিন্ন রোকমের ত্রাণ সামগ্রীর সাথে নগদ অর্থ।

এমনকি যারা ত্রাণ সামগ্রী পাচ্ছে না বৈষম্যর শিকার হচ্ছেন তাদের জন্য এমপির পক্ষ থেকে খোলা হয়েছে হটলাইন। যারা ত্রাণ সামগ্রী পাচ্ছে না তারা এমপির এ হটলাইনে ফোন আথবা এসএমএস করা মাত্র ত্রাণ সামগ্রী নিয়ে এমপি ওমর ফারুক চৌধুরী নিজে বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন। এছাড়াও প্রতিদিন ত্রাণ সামগ্রী সঠিক ভাবে বিতরণ হচ্ছে কি না তা মনিটরিং করতে নেতাকর্মী ও প্রশাসনের উপর নির্দেশ দিয়েছেন এমপি ওমর ফারুক চৌধুরী।

যার ফলে তানোর গোদাগাড়ী উপজেলার জনসাধারণের কাছে ফের জনপ্রিয় হয়ে উঠেছে এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক ক্যারিয়ার।

অন্যদিকে মহামারী করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে তার নির্বাচনী এলাকার জনসাধারণ কে বাঁচাতে এমপি ওমর ফারুক চৌধুরীর এমন জনপ্রিয় উদ্যোগ দেখে তার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে এমপির বিরুদ্ধে বিভিন্ন পেপার পত্রিকায় ও সোশাল মিডিয়ায় অনৈতিক মানহানীকর কথা বলে মিথ্যাচার চালাচ্ছে সেভেন স্টার। তবে কথায় আছে শকুনের দোয়াতে কোন দিন গরু মরে না। তেমনি এমপি ওমর ফারুক চৌধুরীর উপর করা সেভেন স্টার গ্রুপের মিথ্যাচার আরো জনপ্রিয় করে তুলেছে জনসাধারণের কাছে।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪