|

ঈশ্বরগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০২১

ঈশ্বরগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। রবিবার ভিকটিমের বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের হাটভূলসুমা গ্রামের দিলোয়ার হোসেনের ছেলে মারুফ মিয়া(১৪) ও মৃত মাতাব উদ্দিনের ছেলে দুলাল মিয়া(৪০) গত ১৭নভেম্বর মমরেজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত টিন শেড রুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় শিশু শিক্ষার্থীর ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা স্থানীয়ভাবে বিচার প্রার্থী হইলে আক্তার মিয়া (৫৫) ও সাবেক মেম্বার আব্দুল মোতালেব মিমাংসা করে দেয়ার কথা বলে বিলম্ব করে। এদিকে আসামিরা ভিকটিমের পরিবারকে আইনের আশ্রয় নিলে প্রান নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, থানায় মামলা হয়েছে। আসামীদের প্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে স্বীকারোক্তি জন্য আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 166
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪