|

নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা শুরু ১৩ জুন

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | জুন ০২, ২০২১

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ করোনা মহামারীর কারণে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া পরীক্ষা কার্যক্রম সরকারি স্বাস্থ্যবিধি মেনে পুনরায় শুরু হবে। আগামী ১৩ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের বিভিন্ন বিভাগের পরীক্ষা আয়োজনের মধ্যদিয়ে পরীক্ষা কার্যক্রম পুনরায় চালু হবে।

বুধবার (২ জুন) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩৪ তম জরুরী একাডেমিক কাউন্সিলের সভা থেকে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এসময় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সব অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ একাডেমিক কাউন্সিলের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের হল সমুহ বন্ধ থাকবে। ইউজিসি ও সরকারের নির্দেশনা অনুসারে হল খোলার ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

পরীক্ষার আগে শিক্ষার্থীদের বিশেষ করে সীমান্তবর্তী জেলার শিক্ষার্থীদের করোনার এন্টিজেন/পিসিআর টেস্ট করতে হবে, এ ব্যাপারে মেডিকেল সেন্টার তাদের সাধ্যমত সহায়তা করবে।

একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারারসহ বিভিন্ন বহিস্থ ও অভ্যন্তরীণ সম্মানিত সদস্যগণ, অনুষদীয় ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তাসহ অন্যান্যরা স্বশরীরে ও অনলাইনে সংযুক্ত ছিলেন।

দেখা হয়েছে: 250
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪