|

জাককানইবিতে ল’ইয়ার্স এন্ড ল’স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

নতুন-কমিটি-The new committee of Laws and Laughmen Association at Zakkaniai

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এ দেশের সর্ববৃহৎ আইনজীবি ও আইনের ছাত্রদের সংগঠন বাংলাদেশ ল’ইয়ার্স এন্ড ল’স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন পুর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।

বুধবার ঘোষিত এ কমিটিতে কেন্দ্র থেকে ২য় বারের মত সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে হাবিবুল্লাহ আল মারুফ এবং সাধারণ সম্পাদক আশিক আরেফিন আকাশ। এতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মাসুদ রানা, জায়েদবিন, নুরে আলম সিদ্দিকি, সানজিদা জামান, তাবাসুম তানিয়া।

সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া, রিমা আক্তার। সহ-সম্পাদক হোসাইন আহমদ, মাইসা সামিহা, নাইমুর রহমান, ইমরান মাহফুজ,সজিব চন্দ্র দাস, অর্থ সম্পাদক আহাদুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক ফারহান, মেহেদী হাসান, সহ অর্থ সম্পাদক আইরিন আশা, শেখ মুনিরা, প্রচার সম্পাদক মেহেদী হাসান তুহিন, মারিয়া সানজিদা, ক্রীড়া ও মহিলা সম্পাদক মোঃ রাজিব, মাজাহারুল, তিশা জাহান ও রোখশানা আক্তার।

এদিকে বিশ্ববিদ্যালয়ের এই নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন ল’ডিপার্টমেন্টের সকল শিক্ষক-শিক্ষার্থী সহ অন্যান্য বিভাগের শিক্ষক-মণ্ডলী।

দেখা হয়েছে: 516
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪