|

নান্দাইলে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০২১

নান্দাইলে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের পূর্ব দরিল্লা গ্রামে বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষে আশরাফুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেনে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আশরাফুল ওই গ্রামের মো. আমীর হোসেনের পুত্র।

স্থানীয়রা জানায়, পূ্র্ব দরিল্লা গ্রামের মো. শাহিন ও আশরাফুল ইসলামের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মিমাংসার জন্য বেশ কয়েকবার সালিস হলেও ঘটনাটির কোন সমাধান হয়নি।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে এ নিয়ে একটি সালিসে বসলে সালিস উপেক্ষা করে আশরাফুল ও তার ভাই এরশাদুল বিরোধপূর্ণ জমিতে চাষ করতে যান। এতে বাঁধা দেন প্রতিপক্ষ শাহিন ও তার লোকজন। দুপুরের দিকে এ নিয়ে সংঘর্ষ বাধলে দেশীয় অস্ত্রের আঘাতে উভয় পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হয়।

এরমধ্যে গুরুতর আহত আশরাফুল ও এরশাদুলকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে আশরাফুলের মৃত্যু হয়।

জানতে চাইলে নান্দাইল থানার ওসি (তদন্ত) মো. উবায়দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে ।

দেখা হয়েছে: 147
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪