|

নিজ অর্থায়নে মাক্স বিতরণ করলেন উপজেলা সমবায় অফিসার

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | মার্চ ২৪, ২০২০

নিজ অর্থায়নে মাক্স বিতরণ করলেন উপজেলা সমবায় অফিসার

মোঃ সবুজ মিয়া, রংপুরঃ করোনা বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট ও মাক্স বিতরণ করলেন উপজেলা সমবায় অফিসার মো:আবতাবুজ্জামান চয়ন।

রংপুরের গংগাচড়া উপজেলা পরিষদ চত্বরে দিনের অফিস শেষে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে উপজেলায় আগত গণমানুষের মধ্যে লিফলেট, হ্যানরাইজার ও মাক্স বিতরণ করলেন সমবায় অফিসার আবতাবুজ্জামান।

মঙ্গলবার (২৪ মার্চ ) উপজেলা পরিষদ মাঠে জনস্বাস্থ্য প্রকৌশলী কতৃক হাত ধোয়া কর্মসূচি শেষে উপজেলা সমবায় অফিসার আবতাবুজ্জামান (চয়ন) তার ব্যক্তিগত অর্থ থেকে মাক্স ও হ্যানরাইজার ক্রয় করে নিজ দপ্তরের সহকর্মী ও দপ্তরে সেবা নিতে আসা বিভিন্ন এলাকার জনসাধারনের মাঝে লিফলেট ও মাক্স বিতরণ করেন।

নিজ অর্থায়নে মাক্স বিতরণ করলেন উপজেলা সমবায় অফিসার

পাশাপাশি উপজেলার মধ্যে অবস্থিত সমবায় অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালকের করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও প্রভাব বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধিতে অবদান রাখতে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিন্নমূল মানুষকে হাত ধোয়ায় উদ্বুদ্ধ করা এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে সচেতনতা মূলক বক্তব্য সহ হ্যানরাইজার ও মাক্স বিরতন করেন। তিনি দেশের এই ক্রান্তী লগ্নে জাত-পাত ভেদাভেদ ভুলে সমাজের সকল স্তরের বিত্তবান‌দের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় সমবায় অফিসার বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমার এই ক্ষুদ্র উদ্যোগ।

নিজ অর্থায়নে মাক্স বিতরণ করলেন উপজেলা সমবায় অফিসার

দেখা হয়েছে: 642
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪