|

নোয়াখালীতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে বাড়ির উঠান থেকে তুলে নিয়ে ধর্ষণ

প্রকাশিতঃ ১:০২ পূর্বাহ্ন | জুলাই ২৯, ২০১৮

শিশু ধর্ষণ

স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক শিশুছাত্রীকে বাড়ির উঠান থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা করা হয়েছে। উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা শনিবার সকালে সম্পন্ন করা হয়েছে।

নির্যাতিতা শিশু ছাত্রীর মা বলেন, একই এলাকার মো. মুন্সির ছেলে মো. রমজান স্কুলে যাওয়া-আসার পথে তার মেয়েকে উত্ত্যক্ত করতো। গত ১০ জুলাই রাত সাড়ে ৭টার দিকে ঘরের বাইরে মেয়ে ফোনে কথা বলার সময় উঠান থেকে রমজান জোরপূর্বক মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাবুল মেম্বারের মাছের প্রজেক্টের পাড়ে নিয়ে যায়। এ সময় রমজান তাকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা এলে পালিয়ে যায় ধর্ষক রমজান।

এ ঘটনায় এলাকার সালিশদার সবুজ, শিপন ও চাপা বিচার করে দেবে বলে থানায় মামলা করতে না দিয়ে কালক্ষেপণ করে। ধর্ষণের আলামত নষ্ট করে দেয়। এরই মধ্যে ধর্ষক রমজান তার বাবা-মা, ভাই ও কয়েকজন গ্রাম্য সালিশের সহযোগিতায় এলাকা থেকে চট্টগ্রাম পালিয়ে যায়। পরে নির্যাতিতা ছাত্রীর পরিবার নিরুপায় হয়ে থানায় অভিযোগ দেয়। পুলিশ ২৭ জুলাই রাতে ধর্ষণের মামলা নেয়।

এ বিষয়ে ইউপি সদস্য মো. মানিক জানান, পাশবিক নির্যাতনের শিকার স্কুলছাত্রীর খালা শুক্রবার বিকেল ৪টার দিকে বিষয়টি তাকে অবহিত করেন।

মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই তাজুল ইসলাম বলেন, আসামি রমজানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।
সূত্র : জাগো নিউজ

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪