|

নড়াইলে যৌথ অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার-২৫

প্রকাশিতঃ ১:১৬ পূর্বাহ্ন | জুন ০৮, ২০১৮

নড়াইলে যৌথ অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার-২৫

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও নড়াইল সদর থানা পুলিশের চৌকশ সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ মোট ২৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে বেশিরভাগই বিভিন্ন মামলার আসামি। বৃহস্পতিবার (৭ জুন) বেলা সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আমিনুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে মুক্তা বেগম (৪৮) নামে এক মাদকস¤্রাজ্ঞীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মুক্ত বেগম নড়াইল সদর উপজেলাধীন আউড়িয়া ইউনিয়নের চিলগাছা রঘুনাথপুর গ্রামের মোস্ত কাজীর স্ত্রী। নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই নয়ন পাটোয়ারী, এএসআই রাজ্জাক, এএসআই সোহেল, এএসআই আলমগীর, কনস্টেবল ওলিয়ার, আজাদ হুসাইনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এ সময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিবি পুলিশের সদস্যরা।

এদিকে নড়াইল সদর থানা পুলিশ অভিযান চালিয়ে একাধিক মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামির নাম খাইরুল বিশ্বাস (৩২)। সে নড়াইল সদর উপজেলাধীন আলোকদিয়া গ্রামের নুর মিয়ার ছেলে। তার নামে সাতটি মামলা রয়েছে বলে নড়াইল সদর থানা সূত্রে জানা গেছে এবং গ্রেফতারের সময় তার নিকট থেকে ২০ পিচ ইয়াবাও উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জানা গেছে, বুধবার (৬ জুন) গভীর রাতে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর নিকট আসা এক গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, নড়াইল সদর থানার এএসআই আনিছ ও মনির অভিযান চালিয়ে খাইরুলকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের সময় খাইরুলের কাছ থেকে ২০ পিচ ইয়াবাও উদ্ধার করে পুলিশ সদস্যরা। গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন একাধিক মামলার পলাতক আসামি খাইরুল নিজ এলাকায় অবস্থান করছে এবং মাদক ব্যবসায়ের সাথে জড়িত রয়েছে।

তৎক্ষণাৎ তিনি নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিলে ওসি নড়াইল সদর থানার এএসআই আনিছ ও মনিরকে ওই এলাকায় যাওয়ার নির্দেশ দেন। নির্দেশনা মোতাবেক চৌকশ দুই পুলিশ অফিসার ওই এলাকায় গিয়ে একাধিক মামলার আসামি খাইরুলকে ২০ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

অপরদিকে বুধবার (৬ জুন) রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অপরাধে ২৩ জনকে গ্রেফতার করে নড়াইল জেলা পুলিশ।

নড়াইল পুলিশ সুপারের কার্যালয় কর্তৃক প্রদত্ত এক রিপোর্টে জানা যায়, জি.আর মামলায় ১৯ জন, সি.আর মামলায় ২ জন, নিয়মিত মামলায় ১ জন, ৩৪ ধারায় ১ জন আসামিসহ ২৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। তবে গ্রেফতারের সময় গ্রেফতারকৃতের নিকট থেকে কোনো অস্ত্র বা মাদকদ্রব্য উদ্ধার করতে পারেনি পুলিশ। সব মিলিয়ে নড়াইল জেলা থেকে বিভিন্ন মামলা ও অপরাধে মোট ২৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নড়াইল জেলা পুলিশের সদস্যরা।

উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণানুযায়ী নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করে আসছেন জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। এরই ধারাবাহিকতায় বিভিন্ন মামলায় মোট ২৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, নড়াইল জেলাকে অপরাধমুক্ত করতে নড়াইল জেলা পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ। মাদক, জঙ্গি ও সন্ত্রাসের সাথে সম্পৃক্ত থাকার অপরাধে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও তিনি কঠোর হুশিয়ারি প্রদান করেন।

দেখা হয়েছে: 616
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪