|

বেনাপোলে আফিল উদ্দিন এমপিকে সংবর্ধনা প্রদান

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

বেনাপোলে আফিল উদ্দিন এমপিকে সংবর্ধনা প্রদান

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে জাতীয় মৎস্য চাষ ও পোনা উৎপাদনে সাফল্যের স্বীকৃতি স্বরুপ স্বর্ণপদক পাওয়ায় যশোর ৮৫-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে সংবর্ধনা ও শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বেনাপোল বলফিল্ড মাঠ প্রাঙ্গনে শার্শা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।জাতীয় মৎস্য চাষ ও পোনা উৎপাদনে অসামান্য অবদান রাখায় ৩০ জুলাই বাংলাদেশ সরকারের পক্ষ থেকে স্বর্ণপদক লাভ করেন শেখ আফিল উদ্দিন এমপি।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি। তিনি বলেন, মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঝিকরগাছা-চৌগাছা আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম মনির এমপি, ৮৫-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার প্রমুখ।

এ সময় যশোর ৮৫-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে শার্শা উপজেলা আওয়ামী লীগসহ দলীয় সামাজিক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪