|

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শহীদুল ইসলাম শফিক

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২৩

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শহীদুল ইসলাম শফিক

নিজস্ব প্রতিবেদকঃ মদন উপজেলাসহ বিশ্বের সকল মুসলিম ভাই বোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ কৃষি বিষয়ক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সদস্য, সামাজিক সংগঠন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা মোঃ শহীদুল ইসলাম শফিক।

ঈদ এমন একটি নির্মল আনন্দের আয়োজন যেখানে মানুষ আত্মশুদ্ধির জন্য পরস্পরের মিলন বন্ধনের ঐক্যবদ্ধ হওয়া এবং খুশি সম ভাগাভাগি করে নেওয়া। নিজেদের অতীত জীবনের সব পাশে কুলুসতা থেকে মুক্ত হয়ে পবিত্র অনুভূতি ধারণ করেই পূর্নতা লাভ করে পবিত্র ঈদের খুশি। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা বিদ্বেষ হানাহানির কোনও স্থান নেই।

মানবিক মূল্যবোধ,পারস্পরিক সহাবস্থান পরম সহিংসতা ও সাম্য সহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ব্যাক্তি পরিবার সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশদ্বি সংযম সুহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐক্যন্তিক কামনা। সকলের জীবনে বয়ে আনুক ঈদের খুশি দুর হোক সকল কুলসতা ও জটিলতা। আল্লাহ সবাইকে মাফ করুন হেফাজত করুন। আমিন

দেখা হয়েছে: 138
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪