|

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফতেপুর ইউপি চেয়ারম্যান শফি

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২৩

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফতেপুর ইউপি চেয়ারম্যান শফি

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার তালুকদার শফি।

তিনি মদন উপজেলা বাসী সহ অত্র ইউনিয়নের সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য নিরবিচ্ছিন্ন শান্তি অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর ঈদ সব শ্রেনী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সোহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধনা।

তিনি আরও বলেন ঈদ সাম্য মৈত্রী সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব শ্রেণী পেশার মানুষকে সুহার্দ্য সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ চেতনায় উদ্ধসিত পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন হোক আমাদের মূলমন্ত্র।

ঐ সময় চেয়ারম্যান আরো বলেন,পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই সকালেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরীব অসহায় মানুষের পাশে জীবন থেকে দূরীভূত হোক সব দুঃখ জরা এবং সুখ শান্তি সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক মানুষের জীবন ঈদ মোবারক।

দেখা হয়েছে: 153
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪